২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মহান ভাষা দিবস উপলক্ষে ফেনীতে আগামী ২১শে ফেব্রুয়ারী বিকাল ৪টায় শহরের মুক্ত বাজার মডেল কলেজে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে “বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলা শাখা ও ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থা”।

আয়োজক কমিটির এড.খোরশেদ আলম খন্দকার জানান,ছাত্র ও যুবসমাজ দেশ ও জাতির ভবিষ্যৎ যা আজ বিপদগামী।ছাত্র ও যুবসমাজ ধ্বংস মানে দেশ ও জাতি ধ্বংস।তাই আমরা আমাদের অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র ও যুবসমাজকে মাদক,ইভটিজিং,সন্ত্রাস ও কিশোর গ্যাং তৈরি হতে দূরে রাখতে এবং এর পাশাপাশি সমাজে সুবিধা বঞ্চিত অসহায় দুস্থ ও প্রতিবন্ধীদের ভিবিন্নভাবে সহায়তা প্রদান করার খুদ্র প্রচেষ্টা নিয়ে আমাদের পথ চলা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ছেমন আরা আহমেদ,সম্মিলিত আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক এড.আনোয়ারুল করিম ফারুক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সুইড বাংলাদেশ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এড.সমীর চন্দ্র কর।বক্তব্য রাখবেন,ফেনী জেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আনিছুল হক মজুমদার।

সভাপতিত্ব করবেন,ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার চেয়ারম্যান লোকমান হোসেন ভূঁঞা।সঞ্চালনা করবেন,বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলা শাখার সদস্য সচিব হানিফ ডালিম।

পোস্টটি শেয়ার করুনঃ