১২ ডিসেম্বর২৩, ফেনীতে ভাসানী স্মৃতি সংসদ ফেনীর উদ্যেগে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ১৪৪ তম জন্ম দিবসে এক আলোচনা সভা ্যালী ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়েছে ভাসানী স্মৃতি সংসদ ফেনীর কার্যকরি সভাপতি আবু আহম্মদ এর সভাপতিত্বে এবং ভাসানী স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক এড. মেজবাহ উদ্দিন মোর্শেদের সঞ্চালনায়   সভায় বক্তব্য রাখেন ন্যাশনাল আওয়ামী পার্টি  ন্যাপ এর চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঞা, প্রগতিশীল আইনজীবি পরিষদের আহ্বায়ক এড. সমীর চন্দ্র কর, ট্রেড ইউনিয়ন সংঘ ফেনীর আহ্বায়ক নাসির উদ্দিন ভূঞা সবুজ, ফেনী জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি নুর উদ্দিন প্রমুখ

সভায় বক্তারা বলেন, মওলানা ভাসানী একজন  প্রগতিশীল রাজনীতিবিদ ছিলেন। তিনি কখনো অন্যায় দুর্নি তির  সাথে আপোষ করেননি মেহনতি মানুষের জন্য রাজনীতি করেছেন। বক্তারা বলেন আজ সারা দেশে ঘুষ দুর্নীতি অনিয়ম চলছে একটি শ্রেনী সিন্ডিকেট করে জনগণের টাকা লুট পাট করছেন। জিনিস পত্রের দাম বাড়িয়ে দেয়ায় শোষিত নির্যাতিত মানুষের জীবন দুর্বিসহ, চাল, ডাল তেলের দাম  বৃদ্ধি করার জন্য একটি শ্রেণীর হাত রয়েছে।

বক্তারা সরকারকে বলেন, সিন্ডিকেট নিয়ন্ত্রন করে দ্রব্যমূল্য সহোনীয় পর্যায় রাখতে। সভা শেষে ডাক্তার পাড়া শ্রমিক ফেডারেশন কার্যালয় কেক কেটে মজলুম নেতার জন্ম বার্ষিকি পালন করা হয়।

কেক কাটেন ভাসানী স্মৃতি সংসদ ফেনীর সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন নান্নু।

মজলুম জননেতা মওলানা ভাসানীর জন্ম দিবসের ্যালি সভায় বিপুল সংখ্যক শ্রমিক ভাসানী ভক্তারা উপস্থিত ছিলেন

পোস্টটি শেয়ার করুনঃ