১১ নভেম্বর-২৩, ফেনীতে বেতিয়ারা দিবস উদযাপন এক আলোচনা সভা ১১ নবেম্বর বাদ মাগরিব মুক্ত বাজারে অনুষ্ঠিত হয়েছে। ফেনী জেলা গেরিলা মুক্তিযোদ্ধা কল্যান পরিষদের সহ সভাপতি আবু তাহের কমরেড এর সভাপতিত্বে বেতিয়ারায় পাক বাহিনীর সম্মুখ যুদ্ধে ন্যাপ কমিউনিস্ট পার্টি ছাত্র ইউনিয়ন যৌথ গেরিলা বাহিনীর গেরিলা মুক্তিযোদ্ধাদের ৯ জন গেরিলা নিহত হওয়ায় গেরিলাদের বীরোচিত ভ‚মিকায় উল্লেখ করে তাদের আত্মত্যাগের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে বক্তব্য রাখেন- ন্যাপ চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভ‚ইয়া, প্রগতিশীল আইনজীবী পরিষদ- ফেনীর আহ্বায়ক এড. সমীর চন্দ্র কর, বীর মুক্তিযোদ্ধা মনির গাজী, মোহাম্মদ আলী নসু সহ স্থানী গেরিলারা।
সভায় বক্তারা ন্যাপ কমিউনিস্ট পার্টি ছাত্র ইউনিয়নের যৌথ গেরিলা বাহিনীর ফেনীর গেরিলাসহ ফেনীর সকল গেরিলাদের গেজেটভ‚ক্ত করে সরকারী সুযোগ সুবিধাসহ গেরিলাদের স্বীকৃতির দাবী জানান।
সভায় ফেনীর গেরিলারা উপস্থিত ছিলেন। সভায় বিগত ৪ নভেম্বর বীর গেরিলা মুক্তিযোদ্ধা আলহাজ্ব জালাল আহ্মদ মজুমদারের মৃত্যূতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন এবং তার আত্মার মাগফেরাত কামনা করা হয়। সভায় ফেনী জেলা গেরিলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবলুর রোগ মুক্তি কামনা করা হয়।জাহিদ হোসেন বাবলু ঢাকায় চিকিৎসারত আছেন।তার চোখের ছানী ও টিউমার অপারেশন হয়েছে।
বিস্তারিত ইউটিউবে: https://youtube.com/@adv_khorshed?feature=shared
পোস্টটি শেয়ার করুনঃ