ফেনীতে নজরুল সেনা ও প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

মোঃ শরিফুল ইসলাম রাজু
স্টাফ রিপোর্টার

২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মহান ভাষা দিবস ও শহিদ দিবস উপলক্ষে ফেনীতে বুধবার (২১শে ফেব্রুয়ারী) বিকাল ৪টায় শহরের মুক্ত বাজার মডেল কলেজে “বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলা শাখা ও ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থা’র উদ্যোগে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট শফিকুর রহমান আরমান শাকিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ছেমন আরা আহমেদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুইড বাংলাদেশ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এড.সমীর চন্দ্র কর,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা খেলাঘর এর সভাপতি এড.জাহাঙ্গীর আলম নান্টু।

ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার চেয়ারম্যান লোকমান হোসেন ভূঁঞার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলা শাখার সদস্য সচিব হানিফ ডালিম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অন্যান্য বক্তারা ফেনী জেলা নজরুল সেনা এবং ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থাকে ধন্যবাদ জানান শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের জন্য একটা মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য।এসময় বক্তারা উক্ত দুই সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বক্তারা মাদকাসক্ত, মোবাইলাসক্ত,কিশোর গ্যাং প্রতিরোধ ও ঘুষ- দুর্নিত-অনিয়মের বিরুদ্ধে সামাজিক আন্দোলন  গড়ে তোলার আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন এড.খোরশেদ আলম খোন্দকার,নজরুল সেনা এবং প্রতিবন্ধী সংস্থার সংস্লৃষ্ট সকল নেতৃবৃন্দ ও শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের অভিবাবক বৃন্দ।এসময় নজরুল সেনা ও প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে ফেনী জেলার ৫০ জন শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত সভায় বিভিন্ন সংগঠন এর নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ