বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব বদরুল বারী চৌধুরী অনলাইন ভার্সন দৈনিক প্রতিভা(Daily protibha. Com) প্রত্রিকার প্রধান উপদেষ্টা হিসাবে বিগত ২৩/১২/২৩ খ্রিঃ সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার উত্তর শ্রীপুর গ্রামের কৃতিসন্তান। সফল ও সাদামনের এমহতি মানুষ টি সারা জীবন সমাজ সেবা এবং শিক্ষা বিস্তারে নিয়োজিত, বিশেষ করে ধর্মীয় শিক্ষায় আন্তরিক।

১৯৯০ সাল থেকে তিনি ফেনীর শিক্ষা বিস্তারে বিশেষ করে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উৎসাহিত করার জন্য তাহার মমতাময়ী মাতাপিতার নামে ‘ জরিনা- তফজলুর রহমান চৌধুরীর স্মৃতি বৃত্তি ‘ নামে হাজার হাজার শিক্ষার্তিদের বৃত্তি দিয়ে লেখা পডায় সহযোগিতা করেছেন। তিনি নিজ উদ্দোগে দারুল উলুম শ্রীপুর মাদরাস, মুন্সির হাট মাদরাস,ঘাটঘর মাদরাসা, নুরপুর মাদরাসা সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠাসের সাথে জড়িত হযে আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। তিনি টিচার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন -ফেনীর প্রধান পৃষ্ঠপোষক। জনাব আলহাজ্ব বদরুল বারী চৌধুরী ঢাকার মোহাম্মদপুরস্হ মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির বাড়ী মালিক সমিতির সাধারন সম্পাদক। জনাব আলহাজ্ব বদরুল বারী চৌধুরী অনলাইন ভার্সন-দৈনিক প্রতিভার প্রধান উপদেষ্টা হিসাবে সদয় সম্মতি জ্ঞাপন করায় আমরা দৈনিক প্রতিভা পরিবার আনন্দিত এবং উনাকে অভিনন্দন জানাচ্ছি। দৈনিক প্রতিভা যে উদ্দেশ্য ও ভিশন নিয়ে পথচলা, তা হচ্ছে সমাজে ঘুষ- দুর্নিতী অনিয়ের বিরুদ্ধে রুখে দাড়ানো এবং একটা গনতান্ত্রিক সমাজ কায়েম করার লক্ষে আন্দোলন সংগ্রাম গড়ে তোলা। আমরা সে কাজটি করে যাব, দেশ ও জাতির নিকট ওয়াদাবদ্ধ আমরা। আমরা জানি আমাদের চলার পথ আঁকাবাকা এবং বন্ধুর কিন্তু আমরা এগিয়ে যাব।আশা করছি অতিতের মত আলহাজ্ব বদরুল বারী চৌধুরী বাবলু আমাদের সাথে থাকবেন। শুভকামনা


 

 

পোস্টটি শেয়ার করুনঃ