গঙ্গাচড়া উপজেলার মানবিক নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন পিএএ মহোদয়ের ঐকান্তিক চেষ্টা ও সর্বাত্মক সহযোগিতায় এবং মাঠ উন্নয়নে দায়িত্বশীল ব্যাক্তি স্হানীয় এম’পি আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা মহোদয়, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন মহোদয়, মাঠ কমিটির দায়িত্বশীল সদস্যদ্বয় সাবেক ইউ’পি চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম,মোঃসাইয়েদুল ইসলাম মাস্টার,মোঃ আজিজুল ইসলাম,ইউ’পি চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু,ইউ’পি সদস্য আব্দুল খালেক,মোঃ জাহিদুল ইসলাম প্রমূখ এর অক্লান্ত পরিশ্রম ও দীক নির্দেশনায় মাটি ভরাটের কাজ প্রায় শেষ পর্যায়ে।

উল্লেখ্য ঈদগাঁ মাঠটি পাকা রাস্তা থেকে প্রায় দুই ফুট নিচু হওয়ার কারণে মাঠের বিভিন্ন অংশে বর্ষার পানি ডুবে জলাবদ্ধতায় রুপ নেয়। মাঠটিতে দীর্ঘদিন যাবত মাটি ভরাট না হওয়ায় উঁচু-নিচু খাল খন্দর তৈরী হয়ে মাঠে ঈদের নামাজ আদায় করতে আসা মুসল্লীদের প্রতিবছর ঈদ আসলেই ভোগান্তিতে পড়তে হয়। মাটি ভরাটের কাজ সম্পূর্ণ হওয়ায় মাঠ উন্নয়নে উদ্যোগটি সর্ব মহলে হচ্ছে প্রশংসনীয়।

মাঠ কমিটির সদস্যরা ইতিপূর্বে মাঠের দায়ীত্বে থাকা ও উন্নয়নে অংশ নেয়া মরহুম ব্যাক্তিদের অবদান স্বরণ করে বলেন, মাঠে নামাজ আদায় করতে আসা স্হানীয় সকল মুসল্লীদের আন্তরিক সহযোগিতা থাকলে আগামী দিনে মাঠটির আরো শোভাবর্ধন সহ উন্নয়ন করা সম্ভব।

পোস্টটি শেয়ার করুনঃ