কালিয়াকৈর উপজেলা শাখা কমিটির জাতীয় শ্রমিকলীগ এর সভাপতি পদপ্রার্থী শেখ দুলাল আহমেদ কালিয়াকৈর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কালিয়াকৈরের সর্বস্তরের জনগণ, ব্যবসায়ী ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী কালিয়াকৈর বাসী কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
গাজীপুর জেলা জাতীয় শ্রমিকলীগ এর সহ সভাপতি এবং কালিয়াকৈর উপজেলা শাখা সাংগঠনিক সম্পাদক, সভাপতি পদপ্রার্থী শেখ দুলাল আহমেদ।

শুভেচ্ছা বার্তায় শ্রমিকলীগের নেতা বলেন, বছর ঘুরে আবারও আমাদের মাঝে এসেছে মুসলমানদের বড় উৎসব ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহার আনন্দ ছড়িয়ে পড়ুক নতুন প্রাণের সঞ্চার শুরু হোক দিগন্তজুড়ে। দূরে নয় হৃদয়ে সবই একই আপনজন। এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে।

পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং কালিয়াকৈরের সকল মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন।

শেখ দুলাল আহমেদ সফিপুর নিচিন্তপুর কালিয়াকৈরে বসবাস করেন। শৈশব থেকে শহুরে পরিবেশে বড় হওয়ার কারণে ছোটবেলা থেকেই শেখ দুলাল আহমেদ রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। রাজনীতি করার সুবাদে কালিয়াকৈর উপজেলা জেলার বিভিন্ন পদে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। সর্বশেষ কালিয়াকৈর উপজেলা শ্রমিকলীগ সফল সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। রাজনীতির পাশাপাশি শেখ দুলাল আহমেদ কর্মজীবনে ঠিকাদারি ব্যবসার করেন। শেখ দুলাল আহমেদ তার গ্রামের বাড়িতে পৈতৃক জমিতে থাকেন। যা বর্তমানে কালিয়াকৈর উপজেলা জেলার একজন সফল ব্যাবসায়ী হিসেবে তাকে গড়ে তুলেছে।

পোস্টটি শেয়ার করুনঃ