ফেনী জেলা দৃষ্টি প্রতিবন্ধী ক্ষুধা নিবারণ সমিতির ইফতার ও আলোচনা সভা মঙ্গলবার (২ এপ্রিল) শহরের মুক্ত বাজার স্টাডিকেয়ার কোচিং সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ড.বেলাল উদ্দিন আহাম্মদ।

ফেনী জেলা ক্ষুধা নিবারণ সমিতির সভাপতি নাছির উদ্দিন ভূঁঞার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ববক্তব্য রাখেন ফেনী জেলা শ্রমিক লীগ এর সভাপতি আব্দুল মতিন,সাধারণ সম্পাদক জালাল হাজারী,ফেনী জেলা সুইড এর সাধারণ সম্পাদক এডভোকেট সমীর চন্দ্র কর,ড.ফুহাদ,তেমুহানী প্রতিবন্ধী মাদ্রাসার প্রিন্সপাল মাওলানা মুফতি মোহাম্মদ আলী।

এসময় বক্তারা প্রতিবন্ধীদের ভিবিন্ন সমস্যা নিয়ে কথা বলেন এবং ফেনী জেলা প্রতিবন্ধীদের সকল সমস্যায় তাদের পাশে থাকার ঘোষনা প্রদান করেন।

এসময় ফেনী জেলা ক্ষুধা নিবারণ সমিতি,প্রতিবন্ধী ও ভিবিন্ন সংগঠনের প্রায় ২৫০ জন শ্রমিক ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।এর আগে ফেনী জেলা ক্ষুধা নিবারণ সমিতির নেতৃত্বে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও ২৫ রমজানে শ্রমিকদের বেতন বোনাস প্রদানের দাবিতে শহরে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন প্রতিবন্ধী ও শ্রমিকরা।

পোস্টটি শেয়ার করুনঃ