১লা জানুয়ারী- ২০২৪ইং, ফেনী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান অগ্রণী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তী উপলক্ষে অগ্রণী হাই স্কুলের প্রাক্তন ছাত্র সমিতি বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শিক্ষক ও অবসর প্রাপ্ত শিক্ষকদের ১লা জানুয়ারী বাদ মাগরিব ফেনীর মুক্ত বাজারে সরণি কোচিং সেন্টার মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সভায় অগ্রণী উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্খক বাবু নিখিল চন্দ্র নাথ উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রদের পক্ষে মহিউদ্দিন বাবলুর সভাপতিত্বে উক্ত সভায় প্রাক্তন ছাত্রদের পক্ষে বিশিষ্ট সমাজসেব ও শিক্ষানুরাগী অগ্রণী সংসদের সাবেক সভাপতি আবুল খায়ের চৌধুরী, ফেনী জজ কোর্টের আইনজীবি মেজবাহ উদ্দিন মোর্শেদ, বক্তারমুন্সী ফাজেলা মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আবদুল মতিনি, আলাউদ্দিন চৌধুরী নাসিম কলেজের প্রভাষক লোকমান হোসেন সুমন ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম ইঞ্জিনিয়ার শাহ আলম মজুমদারের সুযোগ্য সন্তান অগ্রণী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আনোয়ার মোর্শেদ বুলেট প্রমুখ।

অবসর প্রাপ্ত শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সাবেক সহ প্রধান শিক্ষক হানিফ মোকছেদী, নুর মোহাম্মদ, মাওলানা নুর আহম্মদ খান ও বাবু জহর লাল সরকার ও প্রতিষ্ঠাতা শিক্ষক আবু তাহের মজুমদার। সভায় বক্তারা স্মৃতি চারণ করে বলেন অগ্রণী উচ্চ বিদ্যালয়, অগ্রণী সংসদ ও পঁঞ্চগা একটি ইতিহাস। পঁঞ্চগায়েরর আবেগের স্থান হল অগ্রণী সংসদ ও অগ্রণী উচ্চ বিদ্যারয়। সভায় বক্তারা অগ্রণী হাই স্কুলের সব অর্জন প্রাপ্তি প্রত্যাশা নিয়ে আলোচনা করেন। বিদ্যালয়ের ৫০ বছরের ইতিহাস ঐতিহ্য নিয়ে অনলাইন পত্রিকা দৈনিক প্রতিভার “প্রদ্বীপ” প্রকাশ ও ভিডিও চিত্র প্রকাশ করা হয়েছে। তা লিংকসহ নিচে দেওয়া হলো।

যান্ত্রিক ত্রুটির কারণে ভূল ত্রুটি হইলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং পত্রিকা কর্তৃপক্ষকে অবহিত করলে আমরা সংশোধন করার চেষ্টা করব। আপনাদের কাছে কোনো তথ্য উপাত্ত, ছবি থাকলে তা আমাদের নিম্নে প্রণীত যোগাযোগ মাধ্যম আপনার নাম এবং ছবিসহ ‍উক্ত তথ্য-উপাত্ত সরবরাহ করিবেন।

হোয়াটসঅ্যাপ: 01603-145881

ইমেইল: ucchash321@gmail.com

ফেসবুক: দৈনিক প্রতিভা [এখানে ক্লিক করুন]

আমাদের সাথে সংযুক্ত থাকুন:

হোয়াটসঅ্যাপ গ্রুপ: দৈনিক প্রতিভা [এখানে ক্লিক করুন]

ফেসবুক: দৈনিক প্রতিভা [এখানে ক্লিক করুন]

ইউটিউব: দৈনিক প্রতিভা  The Daily Protibha [এখানে ক্লিক করুন]

অগ্রণী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী ভিডিও চিত্র: এখানে ক্লিক করুন

 

পোস্টটি শেয়ার করুনঃ