১৩ জানুয়ারী- ২৪ইং, ফেনীতে শ্রমিক ও মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হইতে প্রদেয় শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

ফেনীতে আসহায় দুস্থ ও গরীব শ্রমিক ও মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে এ উপলক্ষে এক সভা ফেনীর মুক্ত বাজারে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) ফেনীর সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন বাবলুর সঞ্চালনায়

উক্ত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রিক্সা ভ্যান চালক শ্রমিক ফেডারেশনের সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা মো: মমতাজ উদ্দিন মজুমদার, প্রধান বক্তা ছিলেন প্রগতিশীল আইনজীবি সমিতির আহ্বায়ক এডভোকেট সমীর চন্দ্র কর, ফেনী জেলা গেরিলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সহ সভাপতি আবু তাহের, জেএসডি ফেনীর সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন আহমেদ, ট্রেড ইউনিয়ন সংঘ ফেনীর আহ্বায়ক নাছির উদ্দিন সবুজ, ফেনী জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি ইকবাল হোসেন, বাংলাদেশ ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের (ইনসাব) ফেনীর সদস্য সচিব আইয়ুব আলী ও যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, টমটম শ্রমিক ইউনিয়ন ফেনীর সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ফেনী জেলা গৃহকর্মী শ্রমিক ইউনিয়নের সভাপতি সোলতানা আক্তার বকুল ও হোটেল শ্রমিক নেত্রী রহিমা আক্তার হ্যাপি প্রমুখ।

সভায় মাননীয় প্রধানমন্ত্রীল উপহার স্বরূপ অসহায় দুঃস্থ্য ও গরীবদের জন্য দেয়া শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। ক্ষুদার্থ ও অসহায় শ্রমিকরা প্রধান মন্ত্রীর উপহার শীত বস্ত্র পেয়ে খুশি।

সভায় ফেনী জেলা গেরিলা মুক্তিযোদ্ধাদের ১০০টি, ফেনী জেলা হোটেল রেস্টুরেন্ট সুইটমিটস শ্রমিকদের ১৫০টি, ফেনী জেলা গৃহকর্মী শ্রমিকদের ১৫০টি  ও  ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর  শ্রমবকদের ১০০ টি সর্বমোট ৫০০ কম্বল বিতরণ করা হয়।

 

পোস্টটি শেয়ার করুনঃ