বিশেষ সংবাদদাতাঃ ফুটবল খেলতে ব্যারিস্টার সুমন এমপি ফেনীতে এসেছেন।শুক্রবার (১ মার্চ) দুপুর ১২টায় তিনি ফেনী পৌঁছেন।এ সময় তাকে শুভেচ্ছা জানান ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেনী-২ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে বিকেল ৩টায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী ও নিজের মতো একটি গল্প ফাউন্ডেশন একাদশ মুখোমুখি হলেন তিনি।

নিজের মতো গল্প বলি ফাউন্ডেশন’র আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে অংশ গ্রহণ ছাড়াও উদ্যোক্তা ও মূল্যবোধ চর্চার অনলাইন প্লাটফর্ম,তৈরির লক্ষ্যে ফেনী এসেছেন ক্রীড়া সংগঠক আইনজীবী ও সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

প্রীতি ম্যাচের আয়োজক নিজের মতো গল্প বলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ বলেন,নিজের মতো গল্প বলি উদ্যোক্তা তৈরির পাশাপাশি করে যাচ্ছে মানবিক কাজও।

উদ্যোক্তাদের শুধু ব্যবসায়িক কার্যক্রমে সীমাবদ্ধ না থেকে ক্রীড়া ক্ষেত্রে বিচরণের লক্ষ্যে এ আয়োজন করা হয়েছে।খেলায় সারা দেশ থেকে নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের উদ্যোক্তারা অংশ নেন।এখান থেকে আমরা একটি ফুটবল দল গঠন করবো।তিনি আরো বলেন, আশা করি সবাই মাঠে এসে খেলা উপভোগ করবেন।

প্রসঙ্গত,প্রতিষ্ঠার পর থেকেই দেশীয় ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী।দেশের বিভিন্ন জেলায় প্রীতি ম্যাচ খেলছে দলটি। সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত ব্যারিস্টার সুমন একাডেমীর ফুটবল ম্যাচ দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।যেখানেই ব্যারিস্টার সুমন তার ফুটবল একাডেমী নিয়ে প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছেন সেখানেই উপচে পড়ছেন দর্শকরা।

পোস্টটি শেয়ার করুনঃ