স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক,এফবিসিসিআইয়ের পরিচালক হাজী আলাউদ্দিন বাংলাদেশ সড়ক ও পরিবহন মালিক সমিতির কার্যকরী সভাপতি নির্বাচিত হওয়ায় ফেনী সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

ফেনী সদর উপজেলা পরিষদের মিলনায়তনে বুধবার (১৩ মার্চ) দুপুরে হাজী আলাউদ্দিনকে এই সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী সম্পাদক মো. হুমায়ন রশিদ।উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্লা খন্দকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা জুসি,ফেনী পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী,পাঁছগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুল হক লিটন,মোটবী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ,ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকা,ধর্মপুর ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন,কালীদহ ইউনিয়ন পরিষদ সদস্য নুর হোসেন, পাঁচগাছিয়া ইউনিয়নের সদস্য রফিকুন নবী,শর্শদী ইউনিয়ন পরিষদের সদস্য জিয়া উদ্দিন।এছাড়া ফেনী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় এফবিসিসিআইয়ের পরিচালক ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন বলেন,ছোট বেলায় আমার বাবা মারা যাওয়ার পর অনেক শ্রম আর ঘামে বড় হয়েছি।জীবনে অনেক কিছু দেখেছি,অনেক কিছু শিখেছি।সকল ক্ষেত্রেই আমি উপলব্ধি করেছি সততা,পরিশ্রম আর সময়ানুবর্তিতা মানুষকে সফলতা এনে দেয়।যার অনুশীলনে আমি ২ বার ফেনী পৌরসভার মেয়র হয়েছি। ব্যবসা ও রাজনৈতিক জীবনে সফলতা পেয়েছি।আর এসব কাজে আমি ফেনীবাসীর সহযোগিতা পেয়েছি।এজন্য আমি সব সময় ফেনীর সকল মানুষের প্রতি কৃতজ্ঞ।

পোস্টটি শেয়ার করুনঃ