১৩ ফেব্রুয়ারী- ২৪ইং, ফেনীর বাম রাজনীতিবিদ, মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর সহযোগী ফেনী জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি সম্পাদক এডভোকেট আহমেদ করিমের শোক সভা (১৩ ফেব্রুয়ারী) বাদ মাগরিব ফেনীর মুক্ত বাজারে অনুষ্ঠিত হয়েছে।

 

আয়োজক সংগঠন প্রগতিশীল আইনজীবি পরিষদ ফেনীর আহ্বায়ক এড সমীর চন্দ্র করের সভাপতিত্বে এবং সদস্য সচিব এড সামসুদ্দিন মজুমদার সাচ্ছুর সঞ্চালনায় প্রয়াত এড আহমেদ করিম সাহেবের ব্যক্তিগত ও সামাজিক কর্মকান্ড নিয়া স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন ফেনী জেলা আইনজীবি সমিতির সভাপতি এড আবদুস ছাত্তার, প্রগতিশীল আইনজীবি পরিষদ ফেনীর সহ সভাপতি এড নুরুল আফছার চৌধুরী মুকুল, ফেনী জেলা গেরিলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ- ফেনী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাহিদ হোসেন বাবলু, ফেনী বারের সিনিয়র আইনজীবি এডভোকেট মাহফুজুর রহমান, ভাসানী অনুসারী পরিষদ ফেনীর সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সেলিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এড সাইফ উদ্দিন শাহীন, ফেনী জেলা আইনজীবি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এড এমদাদ হোসেন ও এড সাইফ উল্যাহ রাশেদ প্রমুখ।

বক্তারা এডভোকেট আহমেদ করিমের রাজনৈতিক ও আইনাঙ্গনে এবং সামজিক আঙ্গনে অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। বক্তারা তাকে অনুসরণ করে একটি সুষ্ঠ আইনবান্ধব পরিবেশ তৈরী করার জন্য নবাগত আইনজীবিদের আহ্বান জানান।


সভা শেষে মরহুম আহমেদ করিমের আত্মার মাগফেরাত কামনা করে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল লতিফ খোন্দকার।

 

পোস্টটি শেয়ার করুনঃ