ফেনী জেলা প্রতিবন্ধী কমপ্লেক্স (বিদ্যালয়ে) ১৭ মার্চ হামলা,ঘর ভেঙে নেয়া ও লুটপাট করে আসবাবপত্র নিয়ে যাওয়ায় রহিম উল্লার বিচার চেয়ে রবিবার (২৪ মার্চ) সকালে ফেনী জেলা প্রশাসকের নিকট লিখিত স্মারকলিপি প্রদান করেছে অত্র বিদ্যালয়ের চেয়ারম্যান ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

এসময় ফেনী জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার বলেন,আমরা সরকারের প্রতিনিধি আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো এবং সুরাহা করবো।জেলা প্রশাসক আরো বলেন,তার আগ পর্যন্ত তিনি প্রতিবন্ধী স্কুলের কর্তৃপক্ষ ও শিক্ষক -শিক্ষিকাদের শান্ত থাকার নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে ফেনী জেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার চেয়ারম্যান লোকমান হোসেন ভূঁইয়ার নেতৃত্বে ফেনী জেলা কোর্ট বিল্ডিং এরিয়াতে রহিম উল্লার বিচার চেয়ে এক প্রতিবাদ সভা করা হয় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুইড বাংলাদেশ ফেনীর সাধারণ সম্পাদক এড.সমীর চন্দ্র কর,আরো বক্তব্য রাখেন এডভোকেট সামসুদ্দিন মজুমদার সাচ্চু,দৃষ্টি প্রতিবন্ধী ক্ষুধা নিবারণ সমিতি ফেনীর সভাপতি নাছির উদ্দিন ভূঁঞা সবুজ।

এসময় আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রতিবন্ধী কমপ্লেক্স এর শিক্ষক মোশারফ হোসেন,দিলারা আফরোজ,নাসরিন সুলতানা প্রমূখ।

বক্তারা প্রতিবন্ধীদের বিদ্যালয়ের ২টি টিনের ঘর,আসবাবপত্র,শিক্ষকদের গুরুত্বপূর্ণ কাগজ ও বিদ্যালয়ের নগদ ৪ লক্ষ টাকা লুট করে নেয়ায় ভূমি খেকো রহিম উল্লার বিচার দাবি করেন।

উল্লেখ্য,২০১২ সালে ছাগলনাইয়া উপজেলার পাঠান নগরে এ বিদ্যালয় প্রতিষ্ঠা হয়।বর্তমানে উক্ত বিদ্যালয়ে ৪ শতাধিক প্রতিবন্ধী সেবা নিয়ে আসছে।রহিম উল্লা বিগত ১৭ মার্চ উক্ত বিদ্যালয়ের ২ টি টিনের ঘর ভেঙে কাগজ পত্র ও বিদ্যালয়ের সকল আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

পোস্টটি শেয়ার করুনঃ