এড গাজী তারেক আমার ফেনীর পত্রিকায় সাংবাদিক হিসেবে নিয়োগ পেয়েছেন।

গাজী তারেক যুক্ত হলেন স্থানীয় দৈনিক আমার ফেনী’তে
গাজী তারেক একজন কবি,বিপ্লবী, তিনি যুক্ত হলেন সাংবাদিকতার সাথে।
একজন পেশাদার আইনজীবী হওয়া স্বত্বেও লেখালেখির সুবাধে ব্যাপক পরিচিত হয়ে ওঠেন। জেলার অধিকাংশ চাঞ্চল্যকর মামলায় অসহায় ও নির্যাতিত বিচার প্রার্থী জনগণকে বিনামূল্যে আইনি পরামর্শ ও সেবা দিয়ে তুমুল আলোচিত হন। ইতিপূর্বে বিভিন্ন পত্রিকায় কলাম লিখে ব্যাপক সাড়া পান।
তিনি রাষ্ট্রবিজ্ঞান এবং আইনে স্নাতকোত্তর ডিগ্রীধারী। অনেকটা শখের বশেই বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সম্পৃক্ত হয়ে কাজ করেছেন। আদালত অঙ্গনের পরিচিত ও সমিতির সিনিয়র সদস্য গাজী তারেক এবার যুক্ত হলেন ফেনীর শীর্ষস্থানীয় ও জনপ্রিয় পত্রিকা দৈনিক আমার ফেনীতে। পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক জমির বেগ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।
পত্রিকার সম্পাদক জমির বেগ বলেন গাজী তারেক পেশায় আইনজীবী হলেও তাঁর লেখালেখির হাত অত্যন্ত ভালো৷ তিনি জেলায় কবি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও সমধিক গ্রহণযোগ্য ব্যক্তিত্ব। অত্র পত্রিকায় তাঁর মত সজ্জন ব্যক্তির যোগদান আমাদের উৎসাহ যোগাবে বলে আমি বিশ্বাস করি। জনাব এডভোকেট গাজী তারেককে আদালত প্রতিবেদক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। দৈনিক আমার ফেনী তাঁকে পেয়ে গর্বিত। এ প্রসঙ্গে
গাজী তারেক সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন- দৈনিক আমার ফেনী প্রকাশনালগ্ন থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও প্রচার করছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংবাদ মাধ্যম হিসেবে ফেনীতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাওয়া এই পত্রিকার সম্পাদকের আন্তরিকতাই আমাকে এই কাজের প্রতি আগ্রহী করেছে এবং এই পত্রিকার প্রতি আকৃষ্ট করেছে। পাশাপাশি সাংবাদিক আবু ইউসুফ মিন্টু ভাইও আমাকে উদ্বুদ্ধ করেছে। গাজী তারেক পরিচ্ছন্ন, সৎ ও নির্ভীক সাংবাদিকতা করার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন। তারেক ভাইকে অভিনন্দন।।

এডভোকেট গাজী তারেক আজিজ

পোস্টটি শেয়ার করুনঃ